২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর যুবলীগের উদ্যোগে যুবক ও শিশু কিশোরদের মাঝে ফুটবল বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে বুড়িপোতা ইউনিয়নে যুব সমাজের মাঝে যুবলীগের পক্ষ থেকে ফুটবল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা গোভীপুর গ্রামে যুবক ও শিশু কিশোরদের মাঝে ফুটবল বিতরন করা হয়।

বুড়িপোতা ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন । ফুটবল বিতরণকালে যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন বলেন- খেলাধুলার মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে হবে। খেলোধুলা করলে যুবকরা বিপথে পরিচালিত হয়না।

মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নাই। তাই লেখাপড়ার পাশাপাশি খেলা ধুলা চালিয়ে যেতে হবে। এসময় যুবলীগের আহবায়ক করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করে এবং নিজ বাড়িতে অবস্থান করতে বলে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করার অনুরোধ জানান তিনি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা উমেদিন আলী, আওয়ামী লীগ নেতা মুসাদ আলী, ইউনিয়ন যুবলীগের সদস্য গোলজার আলী, ওয়ার্ড যুবলীগের সভাপতি বজলুল রহমান প্রমূখ।

জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহবুব হাসান ডালিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আমানুর রহমান সোহেল, সাইফুল ইসলাম উজ্জল, রোকনুজ্জামান মতি, শেখ সারাফত, সাজেদুর রহমান সাজু, মেজবাহউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, নেতাকর্মীরা। এসময় গোভীপুর গ্রামে যুবক ও শিশু কিশোরদের মাঝে ৭টি ফুটবল বিতরন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram