২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুর বাজিতপুরে মুক্তিযোদ্ধা ইয়ানুস আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৬, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুর সদর উপজেলা বাজিতপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইয়ানুস আলী (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে----- রাজেউন)। গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে কুষ্টিয়া হাসপালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি তার স্ত্রী , দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন । বৃহস্পতিবার সকাল ১০ টায় বাজিতপুর জামে মসজিদ প্রাঙ্গনে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করা হয়। পরে তার নামাজে জানাযা শেষে নিজ গ্রাম বাজিতপুর কবর স্থানে বীর মুক্তিযোদ্ধাকে দাফন কাজ সম্পন্ন করা হয়।
ইয়ানুস আলী জানাযা অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম এর নেতৃত্বে রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এসময় বিউগলের করুণ সুর বেজে উঠার সাথে সাথে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার বশির আহমেদ, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ্জামান, মুক্তিযোদ্ধাদের অন্যান্য সদস্য সহ তার পরিবারের লোকজন ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানাযায় অংশ গ্রহন করেন। এর আগে তার মরদেহ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে দেয়া হয় এবং মরদেহে পুষ্পমাল্য অর্পন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram