১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা বিরুদ্ধে লিখিত নির্যাতনের অভিযোগ উঠেছে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৭, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা শাহাজালাল এর সিপাই সহিদুর রহমান সহ সংগীয় ফোর্সের বাড়ীতে প্রবেশ করে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ বিষয়ে মেহেরপুর শহরের গার্লস স্কুল পাড়ার মোসলেম আলী বিশ্বাসের ছেলে প্রতিবন্দী ও পংগু প্রকৃতির অসহায় মাসুদ আলী বিশ্বাস লিখিত অভিযোগ করেছে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরারব।


মাসুদ আলী বিশ্বাস লিখিত অভিযোগ বলেন, গত ১৯/৭/২০২০ বেলা ১.৩০ টার সময় মাদক দ্রব্য অফিসের সোর্স শহরের মুর্খাজী পাড়ার আকরাম আলীর সহযোগিতায় মিথ্যা তথ্যের ভিত্তিতে মেহেরপুর জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জেলা কর্মকর্তা শাহাজালালের নেতৃত্বে সংগীয় ফোর্স সহ আমার বাড়ীতে প্রবেশ করে। ঐ সময় কোন পুরুষ ছিল না বাড়িতে।

সমস্ত বাড়ীতে তল্লাশী করে অবৈধ্য কোন দ্রবাযাদি পায়নি। আমার ছেলে শামিউল আজিম (রাজা) সংবাদ পেয়ে বাড়ীতে দেখে জিনিস এলোমেলো ভাবে পাড়ে রয়েছে। আমার বাড়ীতে থাকা মহিলাদের সাথে মাদক দ্রব্যর কর্মকর্তারা চড়াও কথা বার্তা দেখে ঘটনার বিষয় জানতে চাই আমার ছেলে রাজা।

তাহারা বলে যে, বাড়ীতে গাঁজা আছে এই সংবাদের ভিত্তিতে তল্লাশী করেছি। এ বিষয়ে আমার ছেলে প্রতিবাদ করলে তারা আমার ছেলে কে জোর পূর্বক বাড়ী থেকে নিয়ে যায় এবং মাদক দ্রব্য অফিসের আড়াই টাংগিয়ে দেড় ঘন্টা শারীরীক ও মানষিক নির্যাতন করে। এসময় সাংবাদিক মিজান অফিসে যাওয়ার পর তাকে নির্যাতন বন্ধ করে। মাদক দ্রব্য এর কর্মকর্তাগণ নিজেদের আত্বরক্ষা করার জন্য আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কোর্টে চালান দেয়। আমার ছেলের অবস্থা খারাপ দেখে তাহারা হাসপাতাল নিয়ে গেছে। ঘটনার তদন্ত স্বাপেক্ষে এসকল কর্মকর্তা দের বিচারের দাবি জানান মাসুদ বিশ্বাস।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram