২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে মসজিদ-মন্দিদের জন্য অনুদানের চেক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২০
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে মেহেরপুর জেলা প্রশাসনের সহযোগীয়তায় দুস্থ ধর্মপ্রাণ ব্যক্তি পুনর্বাসন এবং মসজিদ-মন্দির উন্নয়নের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মুনসুর আলম খান। অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমানের সঞ্চালনায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মাসুদুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক অ্যাড. শাহিন ইব্রাহিম শাহিন প্রমূখ।

১৭ জন দুস্থ ধর্মপ্রাণ মুসলিম ব্যক্তির মাঝে ১৫ হাজার টাকা করে মোট ২ লক্ষ ৫৫ হাজার টাকা এবং ১০ জন হিন্দু ব্যক্তির মাঝে ১৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা, প্রতিটি মসজিদ উন্নয়নের জন্য ৫০ হাজার টাকা করে ১২ টি মসজিদে মোট ৬ লক্ষ টাকা এবং ১ টি মন্দির উন্নয়নের জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram