২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ব্ল্যাক বেঙ্গল ছাগলের এক্সিভিশন মেলা উপলক্ষে বিভিন্ন রকমের কার্যাক্রম অনুষ্ঠিত

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের আওতায় ছাগলের এক্সিভিশন মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০ টার সময় সদর উপজেলা প্রাণীসম্পদ অফিসের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষ জেলা প্রাণীসম্পদ অফিস চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা:জাকির হোসেনের সভাপতিত্বে র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা মীর জাকির হোসেন, কৃষি কর্মকর্তা দিপক কুমার প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডা: তহিদুল ইসলাম। প্রাণীসম্পদ অফিস চত্বরে ব্ল্যাক ছাগল মেলায় উপজেলার ১২ জন খামারি ব্ল্যাক বেঙ্গল জাতের কয়েকশ’ ছাগল নিয়ে মেলাই অংশ গ্রহণ করে। সেরা ছাগল খামারির মাঝে প্রথম ও দ্বিতীয় স্থান হয়েছে তাদের এলইডি টিভি পুরস্কার দেওয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram