১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে ফেন্সিডিল নিয়ে মহিলাসহ ৩ জন আটক করেছে পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৭, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর সদর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী বজলু মিয়া(৩২) ও তার স্ত্রী মুক্তি খাতুন (২৬)এবং আজিম হোসেন (৩৫) নামে ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালের শহরের কোর্টপাড়া এলাকায় তাদেরকে আটক করা হয়। আটককৃত বজলু মিয়া সদর উপজেলার দক্ষিণ শালিকা গ্রামের মিখাইলের ছেলে, বজলু মিয়ার স্ত্রী মুক্তি খাতুন এবং আদম আলীর ছেলে আজিম হোসেন।


জানা গেছে, মেহেরপুর শহরের কোটপাড়া এলাকায় গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে এসআই হারুন শেখের নেতৃত্বে একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। বজলু মিয়া ওই বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে। একই সাথে ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল। অভিযানে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৩।


সদর থানার ওসি শাহ দারা খান জানান, শহরের কোর্টপাড়া এলাকায় মাদক দ্রব্য ফেন্সিডিল বেচাকেনা হয় এমন সংবাদের ভিত্তিতে একটি বাড়িতে অভিযান চালিয়ে ২৫ বোতল ভারতীয় মাদক দ্রব্য ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করা হয়। অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিজ হেফাজতে রাখার অপরাধে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram