২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ডাকাতির ঘটনায় ৩ জনের জেল জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ডাকাতি মামলায় তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে মেহেরপুর যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ কেরামত আলী প্রত্যককে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন। কারাদন্ড প্রাপ্তরা হলেন,সদর উপজেলার শ্যামপুর গ্রামের তোয়াজ আলীর ছেলে ওমর আলী, এই গ্রামের রমজান আলীর ছেলে মুজির আলী  ও পার্শ্ববর্তী উত্তর শালিকা গ্রামের আমির আলীর ছেলে মহরম আলী।

মামলার বিবরণে জানা গেছে ২০১০ সালের ২১ মে রাতে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের গফুর শেখের ছেলে রকিবুজ্জামান বাবুর বাড়িতে অস্ত্রধারী মুখোশ পরিহিত একদল ডাকাত প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণের অলংকার ও মোবাইল সহ বিভিন্ন মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

ডাকাতরা চলে যাবার জন্য সেখানে বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিরাপদে এলাকা ত্যাগ করে। এ ঘটনার পরদিন রকিবুজ্জামান বাবু বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৮। সেশন ১৮/১১। জি আর কেস নং ২৪৫/১০।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে ওমর আলী, মজিদ আলী ও মহরম সহ মোট ১১ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১২ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন, এতে ওমর আলী, মজির আলি ও মহরম দোষী প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাদের জেল জরিমানা করেন। রাষ্ট্রপক্ষে এ পি পি মিনা পাল এবং আসামিপক্ষে অ্যাডভোকেট রফিকুল ইসলাম কৌশলী ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram