১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে এন্টিজেন টেস্টের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি : বহুল প্রতিক্ষিত আ্যান্টিজেন টেস্ট শুরু হয়েছে মেহেরপুর। যাদের ঠান্ডা, কাঁশি, জ¦র বা করোনার উপসর্গ থাকবে শুধুমাত্র তাদেরই সদর সদর হাসপাতালে ফ্ল কর্নার চিকিৎসার জন্য আসছে সেখানে। সেখানে যাদের উপসর্গ রয়েছে চিকিৎসকদের পরামর্শ অনূযায়ী তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। পরিক্ষার আধা ঘন্টার মধ্যে ফলাফলও প্রদান করছে হাসপাতাল কতৃপক্ষ।

তবে যাদের নেগেটিভ আসছে অধিকতর নিশ্চিতের জন্য তাদের নমুনা পাঠানো হচ্ছে পি.সি.আর ল্যাবে। দ্রæত ফলাফল পেয়ে খুশি রোগীরা। এর আগে এন্টিজেন টেস্টের জন্য একজন চিকিৎসক, একজন ট্যাকনেশিয়ান ও একজন অফিস সহকারীকে ঢাকাতে নিয়ে গিয়ে দেওয়া হয়েছে প্রশিক্ষন। এ টেস্টের জন্য রােগীদের কাছ থেকে নেওয়া হচ্ছেনা কোন অর্থ।

হাসপাতাল কতৃপক্ষ বলছে টেস্টটি দ্রæত সম্পন্ন হওয়ার ফলে রোগীরা আসছেন চিকিৎসার আওতায়। ফলে রোগীর মাধ্যমে রােগটি ছড়ানোর সম্ভাবনাও কম থাকছে।

৫ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টার সময় আ্যান্টিজেন টেস্টের উদ্বোধন করেন সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দীন। উপস্থিত ছিলে হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নাসির উদ্দীন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram