২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ইসলামী ব্যাংকের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ পরিবেশের ভারসাম্য বজায় ও মুজিববর্ষ উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মেহেরপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পে সদস্যদের নিয়ে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে ইসলামী ব্যাংক মিলনায়তনে মাসব্যাপী বৃক্ষরোপণ ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ইসলামী ব্যাংক লিমিটেড মেহেরপুর শাখার এভিপি ও শাখা প্রধান মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত থেকে মাসব্যাপী বৃক্ষরোপণ ও বৃক্ষের চারা বিতরণের উদ্বোধন ঘোষণা করেন।

এসময় শাখা প্রধান জাহাঙ্গীর আলম বলেন, বাংলাদেশ সরকারের জাতীয় বৃক্ষ রোপণ অভিযান কর্মসূচি বাস্তবায়নের লক্ষে সরকার ঘোষিত বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহন করা হয়েছে। সরকারের পাশাপাশি ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ২০০৩ সাল থেকে সর্বসাধারণের পুষ্টি চাহিদা পূরণ ও দেশের সবুজ প্রাকৃতিক পরিবেশ উন্নয়নে কর্মসূচি পালন করে আসছে।

এর আলোকে ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে আম, পেয়ারা, আমড়া, লেবু ও লিচু গাছের ২ হাজার ৪শত চারা বিতরণ করা হবে। শাখা প্রধান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিসার মমিনুল ইসলাম, অফিসার রাশেদ ওসমান, প্রজেক্ট অফিসার আশরাফুল আলম, ইউনিট অফিসার ফারুক হোসেনসহ ব্যাংক কর্মকর্তারা। পরে সেখানে গ্রাহকদের মধ্যে উন্নত জাতের ফলদ গাছের চারা বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram