২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে ইউএনও’র নিরাপত্তায় ১২ আনসার সদস্য মোতায়েন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৭, ২০২০
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরে উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তা নিশ্চিতের জন্য আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। শনিবার সকাল থেকে তিনটি উপজেলায় ১২জন অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়।

মেহেরপুর সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ রাকিবুল ইসলাম বলেন,মেহেরপুর সদর,গাংনী ও মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তার জন্য ৪জন করে অস্ত্রধারী আনসার মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার জন্য ৪জন অস্ত্রধারী আসনার সদস্য মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজের বাসভবনের নিরাপত্তায় আনসার সদস্যরা সতর্ক থাকতে দেখা গেছে। তবে এ বিষয়ে কথা বলতে চাইলে তার ব্যবহৃত সরকারী মোবাইল নম্বরে কল দেয়া হলে তিনি মোবাইল ফোন রিভিস করেননি। উল্লেখ্য : গত ৩রা সেপ্টেম্বর দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তাকে ওয়াহিদা খানম ও তার বাবার উপর হামলা চালিয়ে মারাত্মকভাবে ভাবে আহত করা হয়।

পরে সেখান থেকে ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি পর মাথায় অস্ত্রপাচার করা হয়। এ ঘটনার পর থেকে সারা দেশের উপজেলা নির্বাহী অফিসার বৃন্দের নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram