১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরের যারা কেন্দ্রীয় যুবলীগের কমিটিতে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৮, ২০২০
78
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে মেহেরপুরের ৪জন ছাত্রনেতা যুবলীগের কমিটিতে সদস্য পদ পেয়েছেন। জাতীয় কংগ্রেসের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুবলীগ। এই কমিটিতে মেহেরপুর জেলার যেসব নেতা যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন তারা হলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হুমায়ুন কবির, রেজাউল করিম রেজা, জাকিরুল ইসলাম জাকির, জেমস স্বপন মল্লিক বাবু।

গাংনীর কৃতিসন্তান হুমায়ন কবির বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য, মেহেরপুর-২(গাংনী) আসনের সাবেক সাংসদ মকবুল হোসেনের কনিষ্ঠ পুত্র।

হুমায়ুন কবির জানান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নির্বাচিত করায় আমরা জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই সাথে সাথে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

রেজাউল করিম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত সচিব পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন কর্মক্ষেত্রে সক্রিয় দায়িত্ব পালন করেছেন।

জাকিরুল ইসলাম জাকির, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও ২০১৯ কংগ্রেসের খাদ্য উপ কমিটির সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন।

জেমস স্বপন মল্লিক বাবু, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও বল্লভপুর খ্রিষ্টিয়ান সমবায় সমিতির সাবেক সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এম.পি, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সবাই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram