২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মুজিবনগর মহাজনপুর ইউনিয়ন ভোট গণনার দাবিতে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মুজিবনগরের মহাজনপুর ইউনিয়নের ১ও ২ নং ওয়ার্ড যতারপুর গ্রামের ভোট পুনগণনার জন্য মানববন্ধন করেছে নৌকার প্রার্থী। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নেতৃত্বে দেন মহাজনপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী রেজাউর রহমান নান্নু। মানববন্ধনের নৌকার প্রার্থী রেজাউর রহমান নান্নু বলেন, যতারপুর গ্রামে এক ও দুই নম্বর কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মো হোসেন মিলুর লোকজন ভয়-ভীতি প্রদর্শন সহ কেন্দ্র দখল করে নৌকা প্রতীকের এজেন্টের দায়িত্ব পালনে বাধা দান প্রদান করে।

সেইসাথে ভোটগ্রহণ গণনা পরবর্তী দুই ঘন্টা পর ভোট গণনা পোলিং অফিসার ও অফিসার এর স্বাক্ষরিত কোন শিট প্রদান করা হয়নি। পরে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যে ফলাফল ঘোষণা করা হয়েছে। তাই আমি অবিলম্বে উক্ত দুটি কেন্দ্রে ভোট গণনা অনিয়মের সঠিক তদন্ত দাবি করছি।

এসময় মহাজনপুর এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক ডঃ মনজুর আলম খান , জেলা পুলিশ সুপার রাফিউল ইসলাম এবং জেলা নির্বাচন অফিসারের নিকট ভোট পুর্ণগণনা দাবিতে স্মারকলিপি প্রদান করেন নৌকার প্রার্থী রেজাউর রহমান নান্নু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram