২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদনে মেহেরপুরে যুবলীগের আনন্দ মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ মেহেরপুরে মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপন সংক্রান্ত প্রস্তাব অনুমোদন দেওয়ায় বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নির্দেশনায় যুবলীগের নেতাককর্মীরা বুধবার বিকালে আনন্দ মিছিল ও পথসমাবেশ করেছে। মেহেরপুর শহরের মাইক্রস্ট্যান্ড এলাকা থেকে আনন্দ মিছিলটি বের হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক পথসমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় পৌর কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, সাবেক ছাত্র নেতা হাসানুজ্জমান হিলন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুব হাসান ডালিম, ইয়ানুস আলী, সাইদুর রহমান উজ্জল, শেখ শারাফত, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান সুইট, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, ধর্মবিষয়ক সম্পাদক আব্বাস আলী, গাংনী উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ, সহসভাপতি আলম আলী, সহ আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিলে অংশ নেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram