১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকারের যোগদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২০
118
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের মুজিবনগরে নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করলেন সুজন সরকার।বুধবার দুপুরে তিনি মুজিবনগর অফিসে যোগদান করেন।

এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী নির্বাহী অফিসার উসমান গনি তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। পরে নবগত ইউএনও উপজেলার সকল অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে পরিচিতি হন।

নতুন ইউএনও যোগদান করলে বিদায়ী ইউএনও নবগত ইউএনওর হাতে সকল দায়িত্ব বুঝে দেন।

নবগত মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ থেকে তিনি লেখাপড়া শেষ করে বিসিএস পরিক্ষা দিয়ে ৩৩ তম ব্যাচে ক্যাডার হন। তিনি ২০১৪ সালে নিলফামারি ডিসি অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে যোগদান করেন।

সেখানে ৩ বছর দায়িত্বপালন করে ২০১৭ সালে সাতক্ষীরা শ্যামপুর উপজেলায় এ্যসিল্যান্ড হিসাবে ২ বছর ও ২০১৯ সালে মহেশপুর ঝিনাইদহতে ১ বছর এ্যসিল্যান্ড এর দায়িত্ব পালন শেষে পদন্নতি পেয়ে বুধবার দুপুরে তিনি মুজিবনগর উপজেলায় ইউএনও হিসাবে যোগদান করেন।

খুলনা পাইকগাছা উপজেলায় তিনি জন্মগ্রহন করেন। ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুইটা কন্যা সন্তানের জনক। পরে মুজিবনগর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram