২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে খুন ও গণপিটুনিতে নেশাখোর নিহত

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুন ১২, ২০২১
52
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের যতারপুর গ্রামের নেশাখোরের ধারালো অস্ত্রের কোপে স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা সাইদুর রহমান নিহত হয়েছে। গণপিটুনিতে নেশাখোর মনিরুল ইসলাম(৩৪) নিহত। শনিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার যতারপুর গ্রামের ভৈরব নদের পাশে একটি বঢতলায় কুপিয়ে ও পিটিয়ে দু’জনকে হত্যার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, যতারপুর গ্রামের সবজী ব্যবসায়ী ও মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইদুর রহমান ও একই গ্রামের মাদক সেবী মনিরুল ইসলাম মনি। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার যতারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম নিয়মিত মাদক সেবন প্রকৃতি ছিল। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে জাদুখালি মোড় এলাকা ভৈরব নদের পাশে বটতলা এলাকায় হাজা সেবন করছিল মনিরুল। এসময় একই গ্রামের রাশেদুল ইসলামের ছেলে সাইদুর রহমান তাকে মানা করে মাদক সেবন না করতে। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপযার্য়ে মনিরুল ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে সাইদুরকে পিছন থেকে ঘাড়ে এলোপাতাড়ি কোপ মারে। এতঘটনাস্থলে সাইদুর খুন হয়। ওই দৃশ্য দেখে স্থানীয় মাঠে কাজ করা জনগন দ্রæত ঘটনাস্থলে পৌঁছে হাতেনাতে মনিরুলকে আটক করে এবং  গণপিটুনিতে ঘটনাস্থলে মনিরুল নিহত হয়।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান,মনিরুল ইসলাম মনি একজন মাদক সেবী ছিল। সে রাস্তার পার্শে গাঁজা সেবন করছিলো। গাঁজা সেবনে বাধা দেওয়ায় প্রকাশ্য সাইদুর রহমানকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় স্থানীয়রা মাদক সেবী মনিরুল ইসলাম মনিকে পিটিয়ে হত্যা করে। তিনি আরো জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 এদিকে ঘটনাস্থলে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর  আলম ও জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার পরিদর্শন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram