২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মুজিবনগরে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত -৪

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১১, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুজিবনগর প্রতিনিধি ।মেহেরপুরের মুজিবনগরে দ্রুতগামী ২টি মটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। আহত ৪ জনের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে মেহেরপুর ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কে মুজিবনগর উপজেলা গেট ও মুজিবনগর থানা গেটের মাঝামাঝি স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন- জয়পুর হাটের দিলিপ হরিজনের ছেলে বকুল (২৭), মেহেরপুরের বামনপাড়ার অজয়ের ছেলে তাপস (২২) ও মেহেরপুর হালদারপাড়ার সোহেলের ছেলে রামা (২০) এবং মুজিবনগর উপজেলার পুরন্দরপুর গ্রামের নাসির উদ্দীনের ছেলে মফিজুল (২৭)।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, মফিজুল মুজিবনগর থেকে নিজ গ্রাম পুরন্দরপুরে মটর-সাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় মেহেরপুরের দিক থেকে বকুল, তাপস ও রামা মটর-সাইকেল যোগে দ্রুতগতিতে মুজিবনগরের দিকে যাওয়ার সময় মফিজুলের গাড়ির সাথে ধাক্কা লাগে। এসময় মটর সাইকেল দু’টি রাস্তার উপর ছটিকে পড়ে সবাই আহত হন।

পরে মুজিবনগর থানার এসআই ইকবাল ও এএসআই আক্তার দেখতে পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদের ভিতর মফিজুল, তাপস ও রামার অবস্থা আশংখ্যাজনক হওয়ায় তাকে মেহেরপুর ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে মফিজুলের অবস্থা অশংকাজনক হওয়ায় তাকে মেহেরপুর থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram