২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাশরাফি বিন মর্তুজা সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তার চেক হস্তান্তর করলেন

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২, ২০২০
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নড়াইলে করোনা সংকটে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। রবিবার সকাল সাড়ে ১০টায় নড়াইল প্রেস ক্লাবের আয়োজনে এ চেক হস্তান্তর করা হয়।

নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু, সাবেক সহসভাপতি সুলতান মাহমুদ, সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান, কার্তিক দাসসহ স্থানীয় অন্যান্য সাংবাদিকরা।

 নড়াইল জেলার ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে দুই লাখ ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে। প্রত্যেক সাংবাদিক ১০ হাজার টাকা করে পাবেন।

মাশরাফি বিন মর্তুজা এমপি বলেন, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা মাঠপর্যায়ে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছেন। সাংবাদিকরা প্রকৃত তথ্য তুলে ধরার জন্য প্রশাসন, স্বাস্থ্যবিভাগসহ সংশ্লিষ্টরা করোনা মোকাবেলায় যথাযথ ভূমিকা নিচ্ছেন। দেশ ও জাতির যে কোন ক্রান্তিকালে ভবিষ্যতেও সাংবাদিকরা সাহসী ভূমিকা পালন করবেন বলে আশা করি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram