২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক ব্যবসা ছেড়ে সমাজে স্বাভাবিক জীবন যাপনের অঙ্গীকার করে আত্মসমর্পন করলেন জাকির

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মাদক ব্যবসা ছেড়ে সমাজে স্বাভাবিক জীবন যাপনের প্রতিশ্রুতির অঙ্গীকার করে সহপরিবারের আত্মসমর্পন করলেন আসমানখালীর জাকির। ১০ আগস্ট আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের অফিসে হাজির হয়ে সহপরিবারে আত্মসমর্পন করে জাকির। এসময় তাকে রজনীগন্ধা ফুলের স্টীক দিয়ে বরণ করে নেন।


জানাগেছে, বাংলাদেশকে মাদক মুক্ত করার লক্ষে সারাদেশে মাদক বিরোধী অভিযান শুরু হয়েছে। সেই লক্ষে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে আলমডাঙ্গা থানা পুলিশ প্রতিদিনই মাদক বিরোধী অভিযান চালাচ্ছেন।

প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের আটক করে নিয়ে আসছে। মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার কয়েকদিন যেতে না যেতেই আসমানখালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী জাকির হোসেন সহ পরিবারের আত্মসমর্পনের সিদ্ধান্ত গ্রহন করেন।

জাকির হোসেন দীর্ঘদিন ধরে আসমান খালী এলাকায় বিভিন্ন প্রকার মাদক দ্রব্য বিক্রয় করতো। ১০ আগস্ট সকালে জাকির হোসেন তার মা ও স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে হাজির হয় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের অফিসে। জাকির হোসেন অফিসার ইনচার্জের অফিসে প্রবেশ করেই বলেন স্যার আমি আর মাদক ব্যবস্যা করতে চাইনা। সমাজে ভালভাবে জীবন যাপন করতে চাই।

এই মর্মে জাকির হোসেন মাদক ব্যবসা ছেড়ে সমাজে স্বাভাবিক জীবন যাপনের প্রতিশ্রæতির অঙ্গীকার করে সহপরিবারের আত্মসমর্পন কর। এসময় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান, এসআই সুব্রত বিশ্বাস ফুল দিয়ে জাকির হোসেনকে বরণ করে নেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram