২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাদক ব্যবসায়ীদের চক্রান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন কর‌লেন জেহালা ইউ‌পি চেয়ারম্যান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৮, ২০২৩
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় মাদক ব্যবসায়ীদের চক্রান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেহালা ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলন।


তাকে জড়িয়ে কামাল নামের এক মাদক ব্যবসায়ী মিখ্যা সংবাদ সম্মেলনে করেছে দাবী করে তিনি গতকাল শুক্রবার পাল্টা সংবাদ সম্মেলন করেছেন।


সংবাদ সম্মেলনে পঠিত লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলন উল্লেখ করেছেন,গত আড়াই মাস ধরে তিনি মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। ফলে অনেক মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে। যে কারণে গড়চাপড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী কামাল তার উপর ক্ষুব্ধ হয়। তাকে ( চেয়ারম্যান শিলন) সামাজিকভাবে হেয় করার জন্য ও নিজে বাঁচার জন্য মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে।


সংবাদ সম্মেলনে তিনি জানান, কামালকে তিনি কখনোই হুমকি দেননি। কামাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে মাদক ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে কারণে তাকে আটকের জন্য পুলিশ খুঁজতেই পারে।


তিনি আরও উল্লেখ করেছেন যেহেতু, তিনি ( শিলন) মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন, সেজন্য কামাল অন্য মাদক কারবারীদের সংগঠিত করে তাকে ( শিলন) বিপদে ফেলার অপচেষ্টা চেষ্টা করছে।


সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী কামালসহ অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ কঠোর আইনী পদক্ষেপ নিতে প্রশাসনের নিকট জোর দাবী জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram