২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকক্রেতা সেজে ফেনসিডিলসহ মাদকব্যবসায়িকে আটক

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২০
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মাদকব্যবসায়িকে আটক
মাদকব্যবসায়িকে আটক | ছবি : মাদকব্যবসায়িকে আটক

সাম্প্রতিকী ডেক্স: মাদকক্রেতা সেজে ৮ বোতল ফেনসিডিলসহ আলমডাঙ্গা-গাংনী উপজেলা সীমান্তের শীর্ষ মাদকব্যবসায়ি মোড়ভাঙ্গার রকিবুল হাসান সেতুকে আটক করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। সে সময় শাকিল নামের আরেক যুবককে আটক করলেও জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে মাদকব্যবসার প্রমাণ না পাওয়ায় ছেড়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গার মোড়ভাঙ্গা গ্রামের বাচ্চুর ছেলে রকিবুল ইসলাম সেতু এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ি। আলমডাঙ্গা-গাংনী-মিরপুর ৩ উপজেলার সীমান্ত এলাকার শীর্ষ মাদকব্যবসায়ি হিসেবে পরিচিত। আলমডাঙ্গা থানা পুলিশের মাদকবিরোধি অভিযান টিম তাকে আটকের জন্য বেশ কিছুদিন ধরে চেষ্টা চালাচ্ছিল। এরই মধ্যে গতকাল ১ সেপ্টেম্বর  আলমডাঙ্গা থানার এস আই শফিক গোপন সংবাদ মাধ্যমে জানোতে পারেন যে, মাদকব্যবসায়ি সেতু গাংনী উপজেলার করমদী গ্রাম থেকে ফেনসিডিলের বড় চালান এনেছেন। তিনি বর্তমানে নিজ গ্রামের বিজয়ের চা দোকানের আশপাশে গোপনে বিক্রি করছেন। এ তথ্য পেয়ে এস আই শফিক সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৮ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে। একই সময় একই গ্রামের হাবলুর ছেলে শাকিলকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে শাকিলের বিরুদ্ধে মাদকব্যবসার কোন তথ্য প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

আজ ২ সেপ্টেম্বর সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram