২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৮, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাগুরায় দুটি যাত্রীবাহী বাস এবং একটি মাইক্রোবাসের সংঘর্ষে চার বাসযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী।

শুক্রবার দুপুর দেড়টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের মঘি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন দুর্ঘটনার শিকার চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন মিয়া (৪০)। তার বাড়ি যশোর জেলা সদরের রুপদিয়া গ্রামে। অপর নিহত হচ্ছেন নরসিংদীর দত্তপাড়ার ফকরুল ইসলাম (৩৮)। নিহত অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

মাগুরা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, বরিশাল থেকে চাকলাদার পরিবহনের যশোরগামী একটি যাত্রীবাহী বাস এবং একই দিকে যাওয়া একটি মাইক্রোবাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় এই হতাহতের ঘটনা ঘটে।

ওসি জানান, দুর্ঘটনার পর চাকলাদার পরিবহনের বাসটি এখনো রাস্তার পাশে খাদে পড়ে আছে। সেটি উদ্ধারের চেষ্টা করছে মাগুরা ও যশোর দমকল বাহিসীর সদস্যরা। নিহতরা সবাই এই পরিবহনের যাত্রী। আর আহত হয়েছেন দুই বাসের যাত্রীই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram