২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৭, ২০২০
61
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামে গৃহবধূ হেনা বেগমের (৩৪) লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে মামলা করেছে নিহতের ভাই ফরিদ হোসেন। রবিবার রাতে মাগুরা সদর থানায় এ মামলা করেন ।

মামলায় মফিজুর তার স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, মামলায় বাদী উল্লেখ করেছেন, নিহত হেনা বেগম তার স্বামী মফিজুর রহমানকে সঙ্গে নিয়ে গত শনিবার বিকালে বাবার বাড়ি ঝিনাইদহের অচিন্তপুর থেকে রওনা দেন। পরদিন সকালে তারা হেনা বেগম নিহত হবার কথা জানতে পারেন। হেনা বেগম মফিজুর রহমানের দ্বিতীয় স্ত্রী।

অভিযোগে উল্লেখ আছে, স্বামী মফিজুর রহমান হেনা বেগম ও তার দুই সন্তানকে ঠিক মতো দেখভাল করতো না। বরং হেনা বেগমকে তার বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য চাপ দিত। যা নিয়ে বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এরই জেরে মফিজুর রহমান পূর্ব পরিকল্পিতভাবে রবিবার বিকালে হেনা বেগমের বাবার বাড়ি থেকে তাকে নিজ এলাকায় নিয়ে যায়। এরপর ওই বাগানের মধ্যে নিয়ে হেনাকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে গেছে মফিজুর।

প্রসঙ্গত, রবিবার দুপুরে মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামের একটি বাগান থেকে পুলিশ হেনা বেগমের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে তার স্বামী মফিজুর রহমান পলাতক রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram