১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুর সীমান্তে বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্তের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিল, ইয়াবা ও গাজা উদ্ধার করেছে ৫৮ বিজিবি জোওয়ানরা। এছাড়া ভারতীয় রুপিসহ সে দেশের নাগরিক বাবুল পাল ও বাংলাদেশী নাগরিক নির্মল কুমার পাল নামে দুই ব্যাক্তিকে আটক করেছে।

রোববার মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক (উপ অধিনায়ক) মোহাম্মদ মেহেদী হাসান খান এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান। ই-মেইল বার্তায় উল্লেখ করা হয়েছে মহেশপুর ব্যাটালিয়নের মাধবখালী বিওপির নায়েক মোঃ মোখলেসুর রহমান এর নেতৃত্বে টহল দল সীমান্তের সন্তোষপুর গ্রামের মাঠ থেকে মালিকবিহীন ১১৯ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

অন্যদিকে ৫৮ বিজিবি’র অধিনস্ত লড়াইঘাট বিওপির হাবিলদার মোঃ সিদ্দিক হোসেনের নেতৃত্বে টহল দল মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের একটি আমবাগান থেকে ০৭ পিচ ইয়াবা ও ১০ গ্রাম ভারতীয় গাজা আটক করে।

এছাড়া হাবিলদার মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বে টহল দল স্বপনীল পরিবহন বাসে তল্লাশী করে ৩ হাজার ১৩০ ভারতী রুপি, ০৩টি সীমকার্ড এবং ০৪টি মোবাইলসহ বাংলাদেশী নাগরিক মাগুরার মোহাম্মদপুর উপজেলার ডুমুরিয়া গ্রামের শ্রী সন্তোষ পালের ছেলে শ্রী নির্মল কুমার পাল (৩২) ও ভারতের হুগলী জেলাল ভদ্রেশ্বর থানার জেসিখান গ্রামের গুরুদাস পালের ছেলে বাবুল পালকে আটক করেছে। আটককৃত আসামীদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram