২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুর থানা পুলিশের অভিযান; প্রাইভেটকারে ৫৮৫ বোতল ফেনসিডিল সহ আটক ৩

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৪, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর থানায় ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ তিনজন মাদক ব্যবসায়িকে আটক করেন মহেশপুর থানার পুলিশ।

ভোর ৪.০৫ ঘটিকার সময় খালিশপুর টু কালীগঞ্জ মহাসড়কের কাকড়েদাঁড়ী পুলিশ বস্কের সামনে থেকে আসামি ১, হানিফ মিয়া( ৪৮) পিতা মৃত নবর আলী, সাং ঝালকুড়ি তালতলা সিদ্ধিরগঞ্জ থানা,২ আসামি শফিকুল ইসলাম( ৩০) পিতা মৃত রহমত আলী সাং বড়পা রূপগঞ্জ ও ৩ আসামি ফারুক হোসেন( ৩৪) পিতা মৃত ফজলুর রহমান সাং ঝালকুড়ি, সিদ্ধিরগঞ্জ উভয় আসামি নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা।

উভয় আসামিকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করা হয়। এব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, গত ভোর আনুমানিক ৪. ০৫ ঘটিকার সময় এসআই হায়াৎ মাহামুদ, এসআই রাকিবুল ইসলাম ও এ এসআই সজল মন্ডলসহ সঙ্গী ফোর্স নিয়ে টহল অবস্থায় প্রাইভেটকারে করে আসামিগণ ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া করে কাকড়েদাঁড়ি চেক পোষ্টের নিকট থেকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করেন।আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram