৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২০, ২০২২
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় জীবন হোসেন (১৫) নামে এক জন নিহত হয়েছে। এ সময় সাথে থাকা সহযোগী রাজু নামে আরেক জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মহেশপুর উপজেলার বেলেঘাট নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহত জীবন উপজেলার ফতেপুর ইউনিয়নের গোয়ালহুদা গ্রামের বিপুল মন্ডলের ছেলে ও খালিশপুর বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্র।

জানা গেছে, বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ভাগ্নের জন্য খাবার নিয়ে মহেশপুর উপজেলা শহরে একটি মাদ্রাসায় যাচ্ছিল। পথিমধ্যে গোয়ালহুদা নামক স্থানে একটি গাড়ির সাথে ধাক্কায় লেগে জীবন ও রাজু রাস্তার পাশে পড়ে যায়। পথচারীরা দেখতে পেয়ে তাদের দুইজনকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক জীবনকে মৃত ঘোষণা করেন। আহত রাজুর অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, তদন্ত চলছে, তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাস্তায় চলন্ত কোন গাড়ির সাথে ধাক্কায় লেগেই এঘটনা ঘটেছে, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram