১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্দির উদ্বোধনানুষ্ঠানে পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ অমল বলেন মন্ডপগুলি সব সম্প্রদায়ে মিলনস্থল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩০, ২০২২
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বক্সিপুর গ্রামে শ্রী শ্রী দুর্গামন্দিরের শুভ উদ্বোধন করেছেন গ্রামের কৃতি সন্তান। প্রশান্ত বিশাস ডাউকি ইউপির সাবেক চেয়ারম্যান স্বর্গীয় রঞ্জিত কুমার বিশ্বাসের ভাতিজা আলমডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক। গতকাল শুক্রবার বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে দূর্গামন্দিরের উদ্বোধন করেন।


উদ্বোধনকালে তিনি বলেন, বক্সীপুর প্রাচীন ও ঐতিহ্যবাহী গ্রাম। সুদুর অতীত থেকে আজোবধি এই এলাকার মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি লালন করে চলেছেন। এই শুভ মানসিকতার জন্য আমরা গর্বিত।


অর্জুন কুমার দত্তের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রশান্ত কুমার অধিকারী। প্রধান বক্তা ছিলেন আলমডাঙ্গা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ অমল কুমার বিশ্বাস।


প্রধান বক্তা বলেন, আমাদের আলমডাঙ্গায় সাম্প্রদায়িক সম্প্রীতির অভাব অতোতেও ছিল না, ভবিষ্যতেও হবে না বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। পুজা পার্বণের উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের না, এটা সকল সম্প্রদায়ের মিলনমেলাস্থল। মন্ডপগুলি সব সম্প্রদায়ে মিলনস্থল।


বিশেষ অতিথি ছিলেন উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনীন্দ্রনাথ দত্ত, আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারন সম্পাদক হামিদুল ইসলাম আজম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ ইফতেখার, জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুশীল কুমার ভৌতিকা,পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল কুমার কালু ঘোষ, পলাশ আচার্য,অসীম কুমার সাহা, উজ্জ্বল কুমার বিশ্বাস,নির্মল গোসাই, দেবেন্দ্রনাথ দত্ত,দীপ্তি বাবু, যোগেস দেব নাথ,বিপুল বিম্বাস,প্রদীপ কুমার,শুভ কর্মকার,মহিলা মেম্বর মাসুদা পারভীন,নয়ন সরকার,পরশ দে,অঙ্কুর দত্ত,রমেশ কর্মকার,লিটন কর্মকার,লক্ষণ কর্মকার,শ্যামল, ভোলা দত্ত,দীলিপ দত্ত,শ্যামল প্রামানিক ও রাম প্রসাদ প্রমুখ।
সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram