২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভয়ঙ্কর কিশোর গ্যাংগ্রুপের নেতা একা‌ধিক মামলার আসামি আলমডাঙ্গার ফজা গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৪, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা –কুষ্টিয়া অঞ্চলের এক সময়ের কিশোর গ্যাংগ্রুপের অন্যতম নেতা আলমডাঙ্গার নওদা বন্ডবিলের সজিব ওরফে ফজাকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা থানায় মারামারি, চুরি ও বিষ্ফোরক আইনে ৪টি মামলা রয়েছে।


জানা যায়, চুয়াডাঙ্গা –কুষ্টিয়া অঞ্চলের এক সময়ের কিশোর গ্যাংগ্রুপের অন্যতম নেতা আলমডাঙ্গার নওদা বন্ডবিলের মন্টু মন্ডলের ছেলে সজিব ওরফে ফজা (২০) এখনও বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানায় বেশ কয়েকটি মামলার হুলিয়া মাথায় নিয়ে সে পলাতক ছিল। এমন তথ্যের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ বেশ কিছুদিন ধরে ফজাকে গ্রেফতার করতে চেষ্টা করে আসছিল। ২৩ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ফজা নিজ বাড়িতে অবস্থান করছে গোপনে এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই কামরুল ইসলাম ও এএসআই মহানন্দ রায় নওদাবন্ডবিল এলাকায অভিযান চালিয়ে ফজাকে গ্রেফতার করেছে।


প্রসঙ্গত, চুয়াডাঙ্গা কুষ্টিয়া অঞ্চলে এক সময়ের কিশোর গ্যাংগ্রুপের তান্ডব ছিল সীমাহীন। এই গ্রুপের শীর্ষ নেতা ছিল আলমডাঙ্গার নিহত ইমরান। তার অন্যতম সহযোগি ছিল তমাল ও ফজা। ইমরান নিহত হওয়ার পর এ কিশোর গ্যাংগ্রুপ খেই হারিয়ে ফেলে। এমন পরিস্থিতিতে তমালও নিজ এলাকা গোপালগঞ্জে ফিরে গেলে এ গ্যাংগ্রুপ আরও দুর্বল হয়ে পড়ে।

তাদের তৎপরতা থেমে যায়। কিছুদিন ধরে ফজা আবারও এ গ্রুপটিকে পুণর্জীবিত করতে চেষ্টা করছিল। কয়েকজনকে সাথে নিয়ে সে এলাকায় নানা অপকর্মে লিপ্ত ছিল। এমন অভিযোগ পেয়ে তাকে গ্রেফতারের জন্য আলমডাঙ্গা থানা পুলিশ তৎপর হয়ে উঠে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram