২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ভেঙেছ দুয়ার এসেছ জ্যোতির্ময়, তোমারি হউক জয়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২০, ২০২৪
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

এম.এস.জোহা ডিগ্রি কলেজের গভার্নিং বোডি'র পক্ষ থেকে চুয়াডাঙ্গা-১ আসনে টানা ৪র্থ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিক সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল ১৯ জানুয়ারি সংসদ সদস্যের চুয়াডাঙ্গার বাসভবনে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে এম এস জোহা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওমর ফারুক বলেন,'চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের অবিসংবাদিত নেতা, বিকল্পহীন সুযোগ্য জেলা আওয়ামী লীগের সভাপতি, ৭১'র দক্ষিণ-পশ্চিম রণাঙ্গনের লড়াকু বীর সেনানী, যার নেতৃত্বে এক সময়ের রক্তাক্ত চুয়াডাঙ্গা জনপদ আজ শান্তির আবাসে পরিণত হয়েছে। উন্নয়ন বঞ্চিত জনপদ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তার কল্যাণ কর্ম আরো দুর্বার গতিতে মানব সেবায় তৎপর থাকবে এ প্রত্যাশা রাখি। একই সাথে তার রোগমুক্ত সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করি।


সে সময় চার বারের নির্বাচিত সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, সব সময় মনে রাখবেন শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। দেশ ও জনগোষ্ঠীর উন্নয়ন, মর্যাদা আর সন্মান প্রতিষ্ঠায় শিক্ষকের ভূমিকা সর্বাধিক। নিজেদের আত্মমর্যাদা নষ্ট হতে দেবেন না।

এ সময় উপস্থিত ছিলেন গভর্নিং বডির অন্যতম সদস্য আব্দুস সাত্তার খান, মহিনুল হক, মজিবর রহমান রকিবুল ইসলাম, সহকারী অধ্যাপক মিজানুর রহমান, আব্দুর রাজ্জাক ও ইদ্রিস খান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram