২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণের মামলা

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২১, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু)’র সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগে মামলা করেছেন ঢাবির এক ছাত্রী। রবিবার রাতে ওই ছাত্রী রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেন। মামলায় নুরসহ ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে।

সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন। তিনি বলেন, রবিবার রাতে ঢাবির এক ছাত্রী ভিপি নুরের নামে ধর্ষণের একটি অভিযোগ করেছেন। মামলায় নুরকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। মূলত ধর্ষক হিসেবে হাসান আল মামুনের নাম উল্লেখ করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের ছাত্র নুর আলোচনায় আসেন কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে। এই আন্দোলন তাকে দেশব্যাপী ব্যাপক পরিচিতি এনে দেয়। এরপর তিনি বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নামে একটি সংগঠনের ব্যানারে ডাকসু নির্বাচন করে ভিপি নির্বাচিত হন। সম্প্রতি তিনি একটি নতুন রাজনৈতিক দলও গঠন করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram