৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রেন টিউমারে আক্রান্ত রাধিকাগঞ্জের জোসনা খাতুনের পরিবার সর্বশান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১০, ২০২২
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


দুরারোগ্য ব্রেন টিউমারে আক্রান্ত আলমডাঙ্গার রাধিকাগঞ্জের তাছের আলীর স্ত্রী জোসনা খাতুনের চিকিৎসা করাতে সর্বশান্ত হয়ে এখন সমাজের মানুষের পানে চেয়ে আছেন। দীর্ঘ কয়েক বছর দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে তার এ ব্রেন টিউমার ধরা পড়েছে।


জানা যায়, আলমডাঙ্গার রাধিকাগঞ্জের তাছের আলী সোনাপট্টিতে চায়ের দোকান দিয়ে চা বিক্রয় করে। তার স্ত্রী জোসনা খাতুন বেশ কয়েক বছর ধরে অসুস্থ। সে তার স্ত্রীকে নিয়ে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিতে দিতে সর্বশান্ত হয়ে পড়েছে । বর্তমানে তাছের আলী তার স্ত্রীকে চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব অবস্থায় দিন যাপন করছেন।

তার উপর ব্রেন টিউমার ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। তার স্ত্রীকে জোসনা খাতুনকে দ্রুত অপারেশন করাতে হবে। অসহায় ও সম্বলহীন চা দোকানদার তার স্ত্রীকে চিকিৎসা করাতে এখন সমাজের দানশীল ও হৃদয়বান মানুষের দিকে তাকিয়ে আছেন। তাছের আলী বিকাশ নাম্বার ০১৭৮২-৫৩১০৮২। অসহায় পরিবারের পক্ষ থেকে আগ্রহীদের যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram