১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ব্যালেন্স চেক করে দেখেন, তার কার্ডে ৩০ লাখ ৫১ হাজার টাকা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৪, ২০২১
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- একটি বেসরকারি ব্যাংকে সেভিংস অ্যাকাউন্ট খুলেছিলেন ইমরান হোসেন মিলন। সেই এ্যাকাউন্টের জন্য পেয়েছিলেন একটি ডেবিট কার্ড। কিন্তু কার্ডটি ভুল করে অন্য একটি এ্যাকাউন্টের সাথে পোস্টিং হয়ে যায়। গত ২৯ জুন নিজের খরচের জন্য ৪৯ হাজার ৫০০ টাকা তোলেন তিনি নিজেই।

কিন্তু অ্যাকাউন্ট থেকে কোন টাকা কাটেনি ব্যাংক কর্তৃপক্ষ। এমনকি ম্যাসেজও আসেনি তার ফোনে। ব্যালেন্স চেক করে দেখেন তার কার্ডে ৩০ লাখ ৫১ হাজার টাকা জমা রয়েছে। এত টাকা দেখে তিনি হতাশ হয়ে পড়েন যে, এ টাকা কোথা থেকে আসলো। তিনি ব্যাংকের হটলাইন নম্বরে যোগাযোগ করলে তাকে বলা হয়, ওই টাকা আপনার নিজের। এটা ব্যাংকের কোন টাকা না।

গত ৬ জুলাই তিনি নারায়ণগঞ্জে ওই ব্যাংকের শাখায় গিয়ে যোগাযোগ করেন। এরপর ব্যাংকটির ওই শাখার ম্যানেজারকে কার্ড প্রদান করেন। ব্যাংক কর্তৃপক্ষ থেকে জানানো হয়, ভুল করে টাকা পোস্টিং হয়ে গেছে। এই টাকা তুলে নিলে তাদের কিছু করার ছিল না। ইমরান হোসেন মিলন ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামের ছব্দুল মন্ডলের ছেলে। তিনি নারায়ণগঞ্জে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টম বাংলাদেশ এ কর্মরত আছেন।

গত ১৩ জুলাই কালীগঞ্জের শিবনগর গ্রামের ছাগল ব্যবসায়ি আমির হোসেন ১০ লাখ ১০ হাজার টাকা ভুল করে ভ্যানের উপর রেখে চলে যায়। ভ্যান চালক ইমরান হোসেন তাকে চিনতে না পেরে কাইকে না বলে টাকার ব্যাগ নিয়ে তালেশ^র গ্রামের বাড়িতে রেখে দেয়। এর কালীগঞ্জ থানা পুলিশ ১৫ জুলাই সন্ধান পেয়ে ওই টাকা উদ্ধার করে কালীগঞ্জ থানায় এনে ছাগল ব্যবসায়ির কাছে সমুদয় টাকা বুঝ করে তার হাতে তুলে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram