২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদেশের মাটিতে বাংলাদেশের টেষ্ট জয়

প্রতিনিধি :
আসাদুজ্জামান স্বপন
আপডেট :
জানুয়ারি ৫, ২০২২
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সূর্য তখনও ওঠেনি, তবে এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পুরো বাংলাদেশ ভোরবেলা জেগে উঠেছিল। এটা বাংলাদেশের সেরা ক্রিকেট কৃতিত্ব হয়েছে।পাঁচদিনের একটি জমজমাট প্রতিযোগিতা এবং বাংলাদেশ অবশেষে জয় অর্জন করেছে।

ঘরের বাইরে শীর্ষ পাঁচ টেস্ট দলের বিপক্ষে প্রথম জয় বাংলাদেশের। টাইগাররা ০২ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে এবং ১২ WTC পয়েন্ট অর্জন করল। বাংলাদেশ হ্যাগলি ওভালে আরেকটি চিত্তাকর্ষক পারফরম্যান্সের সাথে এটিকে ব্যাক আপ করতে পারে যা একটি সবুজ পৃষ্ঠকে রোল আউট করবে বলে আশা করা হচ্ছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেষ্ট জয়ে অনন্য অবদান রেখে রীতিমত নায়ক বনে গেছেন টাইগার ক্রিকেটার ইবাদত হোসেন। পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার। নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের টেস্ট সিরিজের প্রথম ইনিংসে ২১ ওভার বল করে ০৬ ওভার মেইডইন সেই সাথে ০৬ উইকেট তুলে নেন ৪৬ রানের বিনিময়ে। ২য় ইনিংসে রান একটু বেশি খরচ করে ফেলেন ১৮ ওভার বল করে ০৩ ওভার মেইডইন সেই সাথে ০১ উইকেট তুলে নেন ৭৫ রানের বিনিময়ে।





সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram