২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ স্কাউটস আলমডাঙ্গা উপজেলা স্কাউটসের আয়োজনে বার্ষিক ডে ক্যাম্প

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২৩
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ স্কাউটস আলমডাঙ্গা উপজেলা স্কাউটসের আয়োজনে বার্ষিক ডে ক্যাম্প ও তাঁবুবাস ২০২৩ অনুষ্ঠান উদ্বোধন ও সমাপ্ত হয়েছে। ২ সেপ্টেম্বর শনিবার ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে “গাছ লাগান পরিবেশ বাঁচান” এই ¯েøাগানকে সামনে রেখে বার্ষিক ডে ক্যাম্প ও তাঁবুবাস সকালে উদ্বোধন হয়ে বিকালে শেষ হয়।

বার্ষিক ডে ক্যাম্প ও তাঁবুবাস অনুষ্ঠানে উপজেলা স্কাউটের সাধারন সম্পাদক ও বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপুর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে স্মার্ট বাংলাদেশ গড়তে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে, যা সারা পৃথিবীতে এখন অনুকরণীয়। এই পথচলায় স্কাউটরা বলিষ্ঠ ভূমিকা রাখছে বলে আমার বিশ্বাস। স্কাউটদের জন্য এই ক্যাম্পের অর্জন হবে সুন্দর, আদর্শ, দেশপ্রেমিক সুনাগরিক তৈরির পাথেয়। নিজ নিজ অবস্থান থেকে দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে স্কাউটদের আহবান করেন তিনি।


বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্কাউটসের কমিশনার ইয়াকুব আলী মাস্টার, ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি তানসেন আলী, প্রধান শিক্ষক আব্দুল হাই।

বাংলাদেশ স্কাউটস খুলনা অঞ্চলের এলটি ইশতিয়াক হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন এলটি সেফাউল হক, স্কাউটস লিডার রুবেদুর রশীদ, খুলনা অঞ্চলের উডব্যাজার তন্ময় কুমার বিশ^াসসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত বার্ষিক ডে ক্যাম্প ও তাঁবুবাসে অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দ। বিকালে বার্ষিক ডে ক্যাম্প ও তাঁবুবাস ২০২৩“র অনুষ্ঠান সমাপ্ত হয়।
ছবি: স্কাউট ডে ক্যাম্পে ইউএনও।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram