২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন ও কৃষি অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলার পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২৩
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন ও কৃষি মন্ত্রনালয় অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলার পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খাঁনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৯ জুলাই বুধবার চুয়াডাঙ্গা কৃষি অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনাকালে চুয়াডাঙ্গা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন, আমার নিজের দেশ হিসেবে খেদমত করেছি। যদি কোন কারণে আমার দ্বারা আপনারা ব্যাথা পান তাহলে ভুলে যাবেন। আমার সাধ্যমত আমি আপনাদের জেলার মানুষের সেবা করার চেষ্টা করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের জন্য সবসময় দোয়া করবো। আমি সেখানেই থাকিনা কেন আপনারা আমার সাথে যোগাযোগ রাখবেন।


চুয়াডাঙ্গা কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক বিভাষ চন্দ্র সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন।

জেলা ফার্টিলাইজার এ্যাসেসিয়েশনের সভাপতি, সাবেক পৌর মেয়র আলহাজ¦ মীরমহি উদ্দিনের উপস্থাপনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আকবার আলী, হাজী হাফিজুর রহমান, হাজী রফিকুল ইসলাম, সালাহ উদ্দিন, মহি উদ্দিন, হাজী হারুন অর রশিদ, আনোয়ার আলী,জগবন্দু, মুতামিন বিল্লাহ, হাজী হাবিবুর রহমান মিয়া, হাজী সামসুল আলম, হাজী মজিবর রহমান মিয়া, এছাড়া উপস্থিত ছিলেন হাজী আব্দুল বারী, হাজী আমিনুর রহমান, শাফায়েত, দিলীপ কুমার আগরওয়ালা, আশরাফ উদ্দিন চন্দন, হাজী তবিবর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram