২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ থেকে ভারতে প্রবেশকালে আটক ১৫

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৮, ২০২২
5
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় ১৫ জন নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি। বৃহস্পতিবার বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এখবর জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধ ও বৃহস্পতিবার অবৈধ পথে ভারতে প্রবেশের জন্য ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামে এ সব নারী, পুরুষ ও শিশু জড়ো হয়। গোপন সুত্রে খবর পেয়ে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, গাজীপুর জেলার এরশাদনগর গ্রামের মোঃ রবিউল (২২) স্ত্রী ময়না শেখ (২০), ছেলে মোঃ আলফেজ (০২) যশোরের বাঘারপাড়া উপজেলার বিরামপুর গ্রামের সিন্দু মনি বিশ্বাস (৭০), প্রমিলা বিশ্বাস (৬৫), নুপুর মৈত্র (১৭), সমর বিশ্বাস (২২), বাগেরহাটের শ্মরনখোলার কদমতলা গ্রামের রুবেল পাথথর (২৫), মোঃ ইলিয়াছ তালুকদার (২৫), গোপলগঞ্জের খাকবাড়ি গ্রামের রাহুল বালা রিপন (৩৯), ধারাবাশাইল গ্রামের বিধান মন্ডল (১৭) ও কলসকাঠী গ্রামের মানিক চন্দ্র দাস (৪৮) নারায়নগঞ্জের রঘুনাথপুর গ্রামের শ্রী রতন সরকার (৫৪), রেলিবাগান গ্রামের বিল্পব চৌধুরী (৩৭), ও লক্ষনডা গ্রামের নীলু রাণী বাড়ই (৫০)।

এরা অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টা করার সময় আটক হন। এ ব্যাপারে মহেশপুর থানায় একটি মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram