২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে সরকার - আইসিটি প্রতিমন্ত্রী পলক

প্রতিনিধি :
রাজু আহমেদ
আপডেট :
জুলাই ১৬, ২০২১
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ু্পু্টিািু্ | ছবি : 

নিজেস্ব প্রতিবেদক :

তথ্য ও যোগাযেগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন মাননাীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ২লাখ ১৮হাজার টি গৃহহীনদের ঘর বরাদ্ধ দিয়েছেন। আমাদের সিংড়া উপজেলাায় ৮৬৫টি ঘর বরাদ্ধ হয়েছে এর মধ্যে ৭৫০টি ঘর নির্মাণ হয়েছে। প্রধান মন্ত্রীর এই উপহার গৃহহীনদের ঘর নিয়ে কেউ অনিয়ম ও দুর্নীতি করলে আমরা আওয়ামীলীগের কেউ মেনে নিবনা। অনিয়ম ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার বিকালে নাটোরের সিংড়া পৌরসভার আলহাজ আঃ রহিম উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত প্রধান মন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাউল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এই কথা গুলো বলেন।

অনুষ্ঠানে ৪ নং ওর্য়াড সহ পৌরসভার ১২টি ওর্য়াডে ১হাজার অসহায়,দরিদ্র ও র্কমহীন পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরন করে প্রতিমন্ত্রী পলক। বিতরণ শেষে প্রতিমন্ত্রী পৌর শহরের বিভিন্ন মোড়ে ৪০টি স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপনের শুভ উদ্বোধন করেন এবং উপজেলার ১২টি ইউনিয়নে ২লাখ ফেস মাস্ক ও ৫শত কেএন-৯৫ মাস্ক বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন,সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস,উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram