২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় সেনাবাহিনীর বিনামূল্যে সেবা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২০
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় করোনা আক্রান্তদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে সেনাবাহিনী।

৩০ জুলাই বৃহস্পতিবার সকাল থেকে চুয়াডাঙ্গা সরকারি কলেজ চত্বরে ওই চিকিৎসা সেবার আয়োজন করে যশোর সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। রেড জোন ঘোষিত চুয়াডাঙ্গা পৌর এলাকাসহ সদর উপজেলার দেড় শতাধিক করোনা আক্রান্তসহ অন্যান্য রোগীদের চিকিৎসা দেয়া হয়েছে।

৪১ ফিল্ড এ্যাম্বুলেন্সের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মশিউর রহমানের নেতৃত্বে মেডিকেল ক্যাম্পের ৭ জন চিকিৎসক ওই চিকিৎসা সেবা প্রদান করেছেন। ১৯ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর রাজিব জাহানের তত্বাবধায়নে মেডিকেল ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন মেজর সাবের, মেজর মুনতাহন, ক্যাপ্টেন মহিউদ্দিন, ক্যাপ্টেন নওরিন,১৯ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন আঃ মুকিত নাফিজ, ক্যাপ্টেন ইমরানুল হুদা, সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইউসুফ ও ফরিদ।

এছাড়াও যশোর মেডিকেল কলেজের চিকিৎসক ডা. খাইরুল্লাহ ও চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. সোহানা আহমেদ মেডিকেল ক্যাম্পে অংশ নেন। এসময় ১৯ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন ইমরানুল হুদা জানান, করোনা আক্রান্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় হিসেবে চুয়াডাঙ্গা সদর উপজেলার করোনায় আক্রান্ত রোগীদের পাশাপাশি অন্যান্য রোগীদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এর আগে দামুড়হুদা উপজেলায় ওদুদ শাহ ডিগ্রি কলেজের গর্ভবতী মায়েদের জন্য একটি ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়েছিল। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram