২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিয় বন্ধুকে বিস্ময়ে হতবাক করে দিলেন আলমডাঙ্গার সৃষ্টি মাল্টিমিডিয়া ও সখি ফিল্মস'র কো-আর্টিস্ট বন্ধুরা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১১, ২০২৩
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

প্রিয় বন্ধুকে বিস্ময়ে হতবাক করে দিলেন আলমডাঙ্গার সৃষ্টি মাল্টিমিডিয়া ও সখি ফিল্মস'র কো-আর্টিস্ট বন্ধুরা। অবাক করে দিলেন বন্ধুর অজান্তেই জমকালো আনুষ্ঠানিকতায় তার জন্মদিন পালনের মাধ্যমে।


আব্দুল জব্বার লিপ্ত আলমডাঙ্গার সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত ও প্রিয় মুখ। আলমডাঙ্গার নাট্যাঙ্গনে তরুণ প্রজন্মের ভেতর যারা অভিনয় দক্ষতায় সকলকে মোহিত করেছেন, তাদের ভেতর অন্যতম প্রিয়মুখ আব্দুর জব্বার লিপু। অত্যন্ত বন্ধুবৎসল ও আড্ডাপ্রিয়। ১০ নভেম্বর শুক্রবার ছিল তার জন্মদিন। দুপুর পর পরই অনুষ্ঠানের শুভ সুচনা করা হয় কেক কেটে। পরে হাসি-তামাসা, আনন্দ-হিল্লোল, নানা স্মৃতিচারণ। শেষে সকলে কেক খাওয়া ও মাখামাখির অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন লিপুর কো-আড়্রটিস্ট সখি ফিল্মস ও সৃষ্টি মাল্টিমিডিয়ার পরিচালক হাফিজুর রহমান জীবন, এডিটর ওমর খৈয়ম , অভিনেতা আনোয়ার হোসেন, শামীম রেজা, নজরুল ইসলাম লিটু, রাশেদুল ইসলাম সাইজি, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, জাফ্ফার আলী মনা, সিরাজুল ইসলাম, আরমান আলী, পারভেজ, সজীব, চিকন আলী রাজিব, তরুণ কুমার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram