২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশের অভিনব কৌশল: নারী দিয়ে প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী শৈলকুপায় গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ নারী দিয়ে ফাঁদ পেতে ৬ মামলার আসামীকে গ্রেফতার করেছে ঝিনাইদহের শৈলকুপা থানার পুলিশ। গ্রেফতারকৃত আসামী বিপ্লব হোসেন (৩৮) উপজেলার মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বশির উদ্দীনের ছেলে।

মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া বাস টার্মিনার থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, আসামী বিপ্লব দীর্ঘদিন ধরে ওয়ারেন্টভুক্ত হিসেবে পলাতক ছিল। তার বিরুদ্ধে এসসিটি ৯৩/১৭, শৈল জিআর ১০৮/১৬, হরি জিআর ৪৭/১৭, ঝি জিআর ২৫৩/১৭, এসসিটি জিআর ৭০৭/১৭, শৈল জিআর ১০৮/১৬ সহ বেশ কিছু মামলা রয়েছে।

গোঁপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই রেজাওয়ানুল হক ও এএসআই সাইফুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নারী দিয়ে ফাঁদ তৈরী করে। সেই ফাঁদে ধরা দেয় বিপ্লব। অবশেষে তাকে কুষ্টিয়া বাস টার্মিনাল থেকে গ্রেফতার করা হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৬ মামলার আসামী বিপ্লব দীর্ঘদিন পলাতক ছিল। নারী দিয়ে ফাঁদে ফেলে তাকে গ্রেফতার করা হয়। আসামীকে বুধবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram