৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পাল্টা সংবাদ সম্মেলন করলেন আলমডাঙ্গা ভেদামারি গ্রামের মনিরুজ্জামান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৫, ২০২২
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেওয়ার ঘটনা মিথ্যা দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন ভেদামারি গ্রামের মনিরুজ্জামান মনির। বৃহস্পতিবার বিকেলে তার নিজ গ্রামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনিরুজ্জামান উল্লেখ করেছেন যে, তিনি গত ২০২০ সালের ৩১ আগস্ট বারোঘরিয়া গ্রামের মুনছুর আলীর ছেলে ওহিদুল আলী ঘোলদাড়ি বাজারের একটি জমি ১ লাখ টাকা শতক দামদর করে ৯ লাখ টাকা মিটিয়ে বায়নানামা করে। সে সময় অনেক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। ওহিদ আলী জমি বায়নানামা করে দেবার পর থেকে দীর্ঘ দিন যাবৎ জমি রেজিস্ট্রি না করে দিয়ে নানা টালবাহানা শুরু করে।

এভাবে প্রায় দু'বছর অতিবাহিত হলেও একের পর এক তারিখ ঘুরাতে থাকে। অবশেষে চলতি মাসের ১ তারিখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ঘোলদাড়ি বাজারে ওহিদুল ইসলাম এক আপোষ মীমাংসায় বসে। আপোষে সে অঙ্গিকার করে ২১ ফ্রব্রুয়ারি ৯ লাখ টাকা ফেরৎ দিয়ে দেবে। না দিতে পারলে সে জমি রেজিস্ট্রি করে দেবে। এ মীমাংসা সভায় সে সকলের সামনে স্ট্যাম্পে টিপ সহি দেয়। তাকে জোর করে কেউ সহি করে নেয় নি। সেখানে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বাক্ষী।


প্রকৃত পক্ষে এই ঘটনাকে আড়াল করে ওহিদুল তার নামে মিথ্যা মামলা ও সংবাদ সম্মেলন করেছে। তিনি এই পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকৃত ঘটনা তুলে ধরে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছিলেন কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram