২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১১, ২০২৪
145
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণ, জিপিএ ৫ প্রাপ্ত ও সেরা ১০ শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্তরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রতিষ্ঠানের সভাপতি স্নিগ্ধা দাস।

তিনি বলেন, আজকের সকল শিক্ষার্থী তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, আগামীতে তোমাদের হাত ধরেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে। সেইভাবে তোমরা আধুনিক শিক্ষা এবং কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে গড়ে উঠবে। তিনি আরো বলেন শিক্ষক সমাজ সমাজের সবচেয়ে মর্যাদাপূর্ণ ব্যক্তি, তোমাদের শিক্ষকগণ তোমাদের গুরুজন শিক্ষকরা যে আদেশ করবে যেভাবে শিক্ষা দিবে সেভাবে তোমরা শিক্ষা গ্রহণ করবে। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন তোমরা শিক্ষক এর পাশাপাশি বাবা মাকে সম্মান করবে বাবা-মার দোয়া ছাড়া সন্তান কখনো উন্নতি করতে পারে না।


বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সদস্য মেহেদি হাসান টগর, সোহেল রানা শাহিন, নাসরিন সুলতানা, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল।

সহকারি শিক্ষক আশরাফুল ইসলাম ও দশম শ্রেনীরে শিক্ষার্থী নিশাত ও রিয়ার উপস্থানায় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক হাসিনুর রহমান, সমীর কুমার, রাম কুমার, নজরুল ইসলাম, মিজানুর রহমান, আতিয়ার রহমান, পারুলা আক্তার, কাবেরি সুলতানা, শামীমা ইয়াসমিন, অন্নপূর্ণসহ অভিভাবক ও শিক্ষক কর্মচারী।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram