২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পরকীয়ায় প্রেমিককে ধরে এনে বেদম পিটিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩০, ২০২৩
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পরকীয়ায় জড়িয়ে মালেশিয়া প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার একদিন পর পরকীয়া প্রেমিককে ধরে এনে বেদম পিটিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে ডাউকি গ্রামের ইমাদুলের বিরুদ্ধে। ২৯ নভেম্বর বুধবার চুয়াডাঙ্গা এলাকা থেকে ধরে নিয়ে এসে তাকে বেদম পেটানো হয়। পরে সন্ধ্যার দিকে পরকীয়া প্রেমিকের পূর্ব পরিচিত কুমারী গ্রামের রঞ্জু নামের একজনের হাতে তাকে তুলে দেওয়া হয়।


স্থানীয়রা জানিয়েছে, আলমডাঙ্গার ডাউকি গ্রামের ইমাদুলের মেয়ে সুমাইয়ার সাথে ছত্রপাড়ার মালেশিয়া প্রবাসী জহুরুলের বিয়ে হয়। সুমাইয়ার একটি ছোট ছেলে ও একটি ছোট মেয়ে রয়েছে। বছরখানিক আগে সাতক্ষীরা এলাকার নয়ন নামের এক এস্কেভেটর চালকের সাথে সুমাইয়ার মোবাইলে যোগাযোগ হয়। এরপর থেকে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত ২৭ নভেম্বর সুমাইয়া নয়নের সাথে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে বুধবার চুয়াডাঙ্গা এলাকা থেকে নয়ন ও সুমাইয়াকে ধরে ডাউকি গ্রামে নিয়ে আনা হয়।


এরপর নয়নের ওপর চলতে থাকে অমানবিক নির্যাতন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত একটি কক্ষে আটকে রেখে তাকে বেদম পেটানো হয়। পরে সন্ধ্যার দিকে আহত নয়নের পূর্বপরিচিত কুমারী গ্রামের রঞ্জু নামের একজনের হাতে তাকে ছেড়ে দেওয়া হয়।


জানা গেছে, নয়ন সাতক্ষীরা এলাকা থেকে এসে আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা এলাকায় এস্কেভেটর দিয়ে মাটি কাটার কাজ করে। এই সুবাদে আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা এলাকায় তার কিছু চেনাজানা রয়েছে। এরইমধ্যে প্রবাসীর স্ত্রী সুমাইয়ার সাথে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram