১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিঃস্ব বিধবা রহিমাকে বসতঘর নির্মাণ করে দিল বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট – ইউএসএ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৮, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের নিঃস্ব অসহায় বিধবা রহিমা খাতুনকে লাখ টাকা ব্যয়ে বসতঘর নির্মাণ করে দিল বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট – ইউএসএ নামক এক প্রবাসি সংগঠণ। বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট – ইউএসএ;র অর্থায়নে ডিউক হুদার তত্ত্বাবধানে হিউম্যান টাচ বাংলাদেশ নামক সংস্থার তদারকিতে ওই বসতঘর নির্মাণ সম্পন্ন করে গতকাল ৭ আগস্ট বিধবাকে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

 চাবি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিইলেন, হিউম্যান টাচ্ বাংলাদেশ’র আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাশেম , সদস্য সোহের হুদা, নুর মোহাম্মদ, আবুল কালাম আজাদ কালু,রফিকুল ইসলাম, নজরুল হুদা, আজাদ আলীসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 এ সময় সাদা মনের মানুষ হিসেবে পরিচিত সমরুল হুদা বাসগৃহের চাবি রহিমা খাতুনের হাতে তুলে দেন। শেষে, বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট – ইউএসএ ও হিউম্যান টাচ্ বাংলাদেশের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাদের জন্য দোয়া খায়ের করা হয়।

          প্রসঙ্গত, প্রাক্তন এমএলএ ও যুক্তফ্রন্টের প্রভাবশালি নেতা ডাক্তার মরহুম রিয়াজ উদ্দীন আহমেদের অমেরিকা প্রবাসি দৌহিত্র হালিম আকবর ও তার বন্ধুরা মিলে জনহিতকর সংগঠণ বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট –ইউএসএ গঠণ করেছেন। সম্প্রতি ফেসবুকে হতদরিদ্র বিধবা রহিমা খাতুনের দুর্দশার চিত্র দেখে বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট –ইউএসএ তাকে বসতগৃহ নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram