১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটরের বনপাড়ায় সড়ক দুর্ঘটনায় আলমডাঙ্গার হাউসপুরের চাচা-ভাতিজা দু’ আম ব্যবসায়ী নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২১, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


নাটরের বনপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আলমডাঙ্গার হাউসপুরের হঠাতপাড়ার আম ব্যবসায়ী চাচা মন্টু (৪৭) ও ভাতিজা শাহিন (২৫)। একই বাড়ির দুজনের আকস্মিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। রোববার দুপুরের দিকে ওই দুই আম ব্যবসায়ী আলমসাধুতে নাটোরের বনপাড়ায় পৌঁছলে পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিলে আরেকজন নিহন হন বলে জানা যায়।


নিহত মন্টু আলমডাঙ্গার হাউসপুর এলাকার হঠাৎপাড়ার নবিছদ্দীন ও শাহিন একই এলাকার আব্দুল হান্নানের ছেলে। সম্পর্কে তারা চাচা-ভাতিজা ছিলেন।


এলাকাসূত্রে জানা যায়, মন্টু ও শাহিন রবিবার সকালে আম কিনতে আলমডাঙ্গা থেকে একটি অবৈধযান আলমসাধু ভাড়া করে নাটরের আহম্মদপুর যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে নাটরোর বনপাড়া পেরিয়ে যাবার সময় পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে আলমসাধুতে থাকা আম ব্যবসায়ী দুজন রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মক জখম হন। ঘটনাস্থলেই চাচা মন্টু নিহন হন। মারাত্মক আহত শাহিনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।


বনপাড়া হাইওয়ে পুলিশের এস আই ফিরোজ জানান, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার দুজন আম ব্যবসায়ী আলমসাধু নিয়ে বনপাড়া এলাকায় আম কিনতে আসেন। বনপাড়ার মহাসড়কের পাশে তাদের আলমসাধু উল্টে যায়। এতে আলমসাধুর নীচে চাপা পড়েন দুজনই। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।


নিহত মন্টুর দুই সন্তান। মেয়ে বিবাহিত ও ছেলের বয়স ১৮ বছর। তবে নিহত ভাতিজা শাহীনের একমাত্র ৭ বছরের শিশুকন্যা রয়েছে। বাবা কী তা বুঝে উঠার পূর্বেই চিরদিনের জন্য অবুঝ শিশুকন্যা বাবাকে হারালো। শাহিনের বিধবা স্ত্রী ৭ মাসের ছোট্ট শিশুকন্যাকে নিয়ে অথৈই সাগরে পড়েছেন। স্ত্রী, মা-বাবা, ভাই-বোনসহ নিকটজনদের বুকফাটা আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। একই বাড়িতে দুজন ব্যক্তির আকস্মিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram