২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাংবাদিক শরিফুল ইসলাম রোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২, ২০২৪
77
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাংবাদিক শরিফুল ইসলাম রোকন। তিনি সর্বাধিক জনপ্রিয় আঞ্চলিক পত্রিকা দৈনিক মাথাভাঙ্গার আলমডাঙ্গা ব্যুরোর সহকারী ব্যুরো প্রধান ও অনলাইন নিউজ পোর্টাল সাম্প্রতিকী ডট কমের সহবার্তা সম্পাদক। ১ ফেব্রুয়ারি সুবহে সাদেকে আলমডাঙ্গার শেফা ক্লিনিকে মিসেস রোকন ফুটফুটে শিশুকন্যার জন্ম দেন।


বর্তমানে প্রসূতি মেডিক্যাল টেকনোলজিস্ট শাকিলা আফরিন ও সদ্যজাত কন্যা দুজনই সুস্থ আছেন।
এদিকে, সাংবাদিক রোকন শিশুকন্যার জনক হওয়ার সংবাদ পেয়ে সাংবাদিক, সাংস্কৃতিক কর্মিসহ অনেক সুভাকাঙ্খি দেখতে যান। ডাকলে সদ্যোজাত কন্যা দুষ্টমিষ্টি চোখে পিটপিট করে তাকিয়ে দেখছে।


সাংবাদিক শরিফুল ইসলাম রোকন সাম্প্রতিকী ডট কম পত্রিকার সহবার্তা সম্পাদক ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা সহকারী ব্যুরো প্রধান।


প্রসূতি ও সদ্যজাত রাজকন্যার জন্য মাথাভাঙ্গা পরিবার, সাম্প্রতিকী ডট কম পরিবার ও আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।


তাছাড়া, শুভাসিস জানিয়েছেন দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আলামীন, অনলাইন সাম্প্রতিকী ডট কম পত্রিকার সম্পাদক আতিয়ার রহমান মুকুল, দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি, মাছরাঙ্গা টিভির স্টাফ রিপোর্টার ফাইজার চৌধুরী, এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি অ্যাড. রফিকুল ইসলাম, চুয়াডাঙ্গা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক ও দৈনিক ট্রাইবুনাল পত্রিকার জেলা প্রতিনিধি, পৌর কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার আলমডাঙ্গা প্রতিনিধি ফিরোজ ইফতেখার, আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নাহিদ হাসান ও সম্পাদক নাজমুল হক শাওন, সময় টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি মাহফুজ মামুন, আর টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি জহির রায়হান সোহাগ, দেশ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি খাইরুজ্জামান সেতু, নাগরিক টিভি চুয়াডাঙ্গা প্রতিনিধি হোসাইন মালিক, দৈনিক কালেরকন্ঠ ও ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মানিক আকবর, এছাড়াও সাংবাদিক আলম আশরাফ ও উজ্জ্বল, সোহেল হুদা, অনিক সাইফুল, ইখলাচ উদ্দিনসহ উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram