২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দামুড়হুদায় বিজিবির চোরাচালান বিরোধী অভিযান : ২৩ কেজি রুপোর গয়না আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৫, ২০২০
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



বখতিয়ার হোসেন বকুল : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ২৩ কেজি ভারতীয় তৈরী রুপোর গয়না আটক করতে সক্ষম হয়েছে। চোরাচালানিকাজে জড়িত সন্দেহে ২ চোরাচালানিকে পলাতক আসামি করে দায়ের করা হয়েছে মামলা। জব্দ করা হয়েছে একটি ব্যাটারী চালিত ভ্যানগাড়ী।

আটক রুপোর গয়না ও ভ্যানগাড়ীটি দর্শনা থানায় জমা দেয়া হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান (পিএসসি) গতকাল শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শুক্রবার সকাল পৌনে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ ফুলবাড়ী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত সীমান্তবর্তী বুইচিতলা গ্রামের পাকা রাস্তার উপর থেকে ২৪ লাখ টাকা মূল্যের ২৩ কেজি ৫৩৩ গ্রাম রুপোর গয়না আটক করেন। জব্দ করা হয় চোরাচালানি কাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত ভ্যানগাড়ী।

ঘটনার সাথে জড়িত সন্দেহে দামুড়হুদা উপজেলার বুইচতলা গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে ফরজ আলী (৩৫) ও একই গ্রামের আজিজুল হকের ছেলে নওশাদকে (৩৬) পলাতক আসামি করে বিজিবির পক্ষ থেকে দর্শনা থানায় মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram