২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দামি মোবাইলফোনের লোভ সামলাতে না পেরে দোকানে চুরি : ৪ কিশোর গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৩, ২০২৩
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাটবোয়ালিয়া বাজারের মুক্তা কম্পিউটার এন্ড মিউজিক পয়েন্টে চুরির ঘটনায় চোরাই মালামালসহ ৪ কিশোরকে আটক করা হয়েছে। ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোবাইলসহ অন্যান্য মালামাল উদ্ধার করেছে।

জানা গেছে, উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের সোহবার হোসেনের ছেলে আনিছুর রহমান আলো হাটবোয়ালিয়া বাজারে মুক্তা কম্পিউটার এন্ড মিউজিক পয়েন্ট নামক দোকানে মোবাইলফোনের ব্যবসা করেন। ওই দোকানে গত ১ জানুয়ারি ও ৯ ফেব্রুয়ারি রাতে চুরির ঘটনা ঘটে। এক মাসের ব্যবধানে দুইবার মোবাইলের দোকানে চুরির ঘটনায় আনিছুর রহমান আলো আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনার দিন চোরচক্র মোবাইলের দোকান থেকে হার্ডডিস্ক, মেমোরি কার্ড, মোবাইল, এলইডি মনিটর, পেনড্রাইভ, হেডফোনসহ প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এদিকে, গাংনী উপজেলার শালদহ গ্রামের সায়েদুল ইসলামের ছেলে সুয়াইফ হাসান সুজান। সুজান থাকেন আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙ্গা গ্রামে নানা শাহজাহানের বাড়িতে। গত ২১ ফেব্রুয়ারি পুলিশ নানা বাড়িতে অভিযান চালিয়ে সুয়াইফ হাসান ওরফে সিজানের(১৬) নিকট থেকে একটি চোরাই মোবাইলফোন উদ্ধার করে। সুজানকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে চুরি করা মোবাইলফোন ব্যবহার করছে বলে জানায়।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ হাটবোয়ালিয়া গ্রামের আজমতুলের ছেলে আব্দুল্লাহ আল ফুয়াদ (১৫), বগাদী গ্রামের আব্বাস আলীর ছেলে রেশাদ আলী (১৬) ও নগরবোয়ালিয়া গ্রামের মাঠপাড়ার শুকুর আলীর ছেলে সাইফুল ইসলাম ওরফে শান্ত(১৭) আটক করে। আটকের পর ফুয়াদের বাড়িতে অভিযান চালিয়ে চোরাই মোবাইলফোনসহ চোরাই মালামাল উদ্ধার করে। ২২ ফেব্রুয়ারি তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার হওয়া ৪ কিশোরই হাইস্কুলের ছাত্র।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram