২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা) উদ্যোগে ইফতার মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১, ২০২৪
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টের: ধর্মীয় ভাবগাম্ভীর্য ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা) 'র কার্যনির্বাহী কমিটির উদ্যোগে ইফতার মাহফিল ও নবীনবরণ -২০২৪ ।


অনুষ্ঠানে নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-আলমডাঙ্গার সন্তান অ্যাডিশনাল ডি আই জি জাফর হোসেন (ডি এম পি), ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের প্রফেসর আলমডাঙ্গা -চুয়াডাঙ্গার সন্তান ড. মোঃ রুহুল কুদ্দুস শিপন সাবেক অতিরিক্ত জেলা জজ মো: লুৎফর রহমান, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সহ সম্পাদক এনামুল হক ইন্জিনিয়ার মো: কাওসার আলী।


এছাড়া উপস্থিত ছিলেন মো:বিশারত আলী, লাভলুর রশীদ, ডুসার প্রতিষ্ঠাতা সভাপতি পুলিশের এস আই মো: শাকিল জোয়ার্দার খন্দকার হাবিবুল করিম চঞ্চল ও অন্যান্য উপদেষ্টামন্ডলী।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুসার সভাপতি মোঃ জীবন আহমেদ। উপস্থাপনা করেন ডুসার সাধারণ সম্পাদক জীবন আহমেদ। উদ্বোধনী বক্তব্য রাখেন ডুসার প্রধান সমন্বয়ক ওয়াসির আল মাসতুর । অলোচনা পর্বে উপদেষ্টামন্ডলী আলমডাঙ্গার সার্বিক উন্নয়নে ২০১১ সালে প্রতিষ্ঠিত ডুসার কার্যক্রম শীর্ষক আলোচনা করেন। বিশেষ করে আলমডাঙ্গার শিক্ষার্থীদের নিয়ে সেমিনার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির দিক নির্দেশনা প্রদান করার পরামর্শ দেন।


অনুষ্ঠানটিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা একত্রিত হতে পারায় এক সুন্দর সেতুবন্ধন সৃষ্টি হয়। বিশেষ করে ঢাবিতে আগত নবীন শিক্ষার্থীরা সব থেকে বেশি উচ্ছ্বসিত ছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram