১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা),'র ইফতার ও বিদায়ী সংবর্ধনায়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১০, ২০২৩
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা) এক ইফতার ও বিদায়ী সংবর্ধনা- ২০২৩ আয়োজন করে। ধর্মীয় ভাবগাম্ভীর্য ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় চত্বর মুখরিত হয়ে উঠে।

ডুসা'র সভাপতি তানজিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন আমাদের আলমডাঙ্গার সন্তান নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিব প্রকৌশলী আমিনুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের অধ্যাপক ড. রুহুল কুদ্দুস শিপন, অর্থ মন্ত্রণালয়ের উপসচিব রুহুল আমিন , ডেপুটি কমিশনার অব পুলিশ জাফর হোসাইন (লালবাগ জোন), সাবেক জজ জনাব লুৎফর রহমান, দ্য ফিনালশিয়াল এক্সপ্রেসের সহসম্পাদক এনামুল হক।

ডুসার সাধারণ সম্পাদক শহিদ নাসিমের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক নাজমুন নাহার, সহকারী অধ্যাপক ড. আব্দুল ওহাব সেতু, ব্যাংকার আনিসুর রহমান, এনবিআর কর্মকর্তা আরিফুর রহমান, প্রভাষক ফরিদা পারভীন, এস আই শাকিল হোসেন, ব্যাংক কর্মকর্তা ইফতেখার আনাম রিপন ও অন্যান্য উপদেষ্টা মন্ডলী।

অলোচনা পর্বে উপদেষ্টামন্ডলী আলমডাঙ্গার সার্বিক উন্নয়নে ডুসার কার্যক্রম শীর্ষক আলোচনা করেন। আগামীতে ঢাবিতে অধ্যায়নরত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের নিয়ে উপবৃত্তি প্রোগ্রাম করার জন্যও পরামর্শ দেন । বিশেষ করে আলমডাঙ্গার শিক্ষার্থীদের নিয়ে সেমিনার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির দিক নির্দেশনা প্রদান ও আলমডাঙ্গার ঢাবির গ্রাজুয়েটরা যেন কর্মক্ষেত্রে প্রবেশের সময় অগ্রজদের সার্বিক সহায়তা পায় এটা নিশ্চিত করার বিষয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানটিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা একত্রিত হতে পারায় এক সুন্দর সেতুবন্ধন সৃষ্টি হয়।বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগত নবীন শিক্ষার্থীরা সব থেকে বেশি উচ্ছ্বসিত ছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram