২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকাস্থ হাটবোয়াালিয়া কমিউনিটি ফোরামের কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১, ২০২৩
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: ঢাকায় বসবাসকারীদের নিয়ে হাটবোয়ালিয়া কমিউনিটি ফোরামের কমিটি গঠন করা হয়েছে। ২৬ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর ধানমন্ডি টনি রমাসে এ সংক্রান্ত মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বৃহত্তর হাটবোয়ালিয়া অঞ্চলকে এগিয়ে নিতে ঢাকাস্হ হাটবোয়ালিয়া অঞ্চলের কমিউনিটি ফোরাম বিগত দু'বছর কর্মকান্ডের অগ্রগতি পর্যালোচনা করা হয়। এ সভায় অত্র অঞ্চলের দরিদ্র মেধাবী ছাত্র ছাত্রীদেরকে আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হতে পারে। বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরতদের এ সংগঠনে যুক্ত করা, মেধাবী ছাত্র ছাত্রীদেরকে যোগ্যতা অনুযায়ী চাকুরীর ব্যবস্হা করা।


শেষে উপস্থিত সবার সম্মতিক্রমে মিজানুর রহমান হেলালকে আহ্বায়ক মোস্তাফিজুর রহমানকে সদস্য সচিব ও জাহিদুল ইসলাম মোমিনকে অর্থ সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নবনির্বাচিত কমিটির আহ্বায়ক মিজানুর রহমান হেলাল জানান, দীর্ঘদিন ঢাকাতে বসবাসরত বৃহত্তর হাটবোয়ালিয়া অঞ্চলের মানুষদের নিয়ে দুটি সফল মিলন মেলা করেছি। এই কমিটি ভবিষ্যতে হাটবোয়ালিয়া অঞ্চলের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে বলে প্রত্যাশা।


আবুল কাশেম মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ফখরুল ইসলাম সেলিম, ইঞ্জিনিয়ার হাসান, নাজমুল হুদা নূর, হালিম নজরুল, শাহীন আলম, রাসেল উদ্দিন, তরিকুল ইসলাম, শাহীন মাহমুদ,জয়নব জয়া,রাজু আহমেদ, মহিউদ্দিন, তোফাজ্জেল হোসেন,স্বপ্ন,আল ইমরান,বশির আহমেদ,আল বাশার, ইসমাইল ও পলাশ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram